Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Laws/Rules/Policies/Circulars/Guidelines/Circulars

১। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। 

২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।   

৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।   

৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।  

৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)  ।  

৬। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রান্ত কার্যক্রম । 

৭। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি প্রেরণ সংক্রান্ত।